ডিগ্রি কোর্স পাস ছেলেমেয়েদের জন্য কলকাতা পুরনিগমে ফুড সেফটি অফিসার(For Degree course pass Students Food Safety Officer in Calcutta Municipality)/ jobs in west bengal

ডিগ্রি কোর্স পাস ছেলেমেয়েদের জন্য কলকাতা পুরনিগমে ফুড সেফটি অফিসার(For Degree course pass Students Food Safety Officer in Calcutta Municipality)/ jobs in west bengal

কলকাতা পুরনিগমে কাজের জন্য ‘ফুড সেফটি অফিসার (ফুড ইন্সপেক্টর) পদে ১৫ জন ছেলে মেয়ে নেওয়া হচ্ছে। ফুড টেকনোলজি, ডেয়ারী টেকনোলজি, বায়ো টেকনোলজি, ওয়েল টেকনােলজি, এগ্রিকালচারাল কোর্স পাশ কিংবা কেমিস্ট্রি মাসন ডিগ্রি কোর্স পাশ হলে যােগা। মেডিসিন ডিগ্রি কোর্স পাশরাও যােগ।

ফুড সেফটি অফিসারের অন্তত ৪০ দিনের ট্রেনিং করে। থাকতে হবে। বয়স হতে হবে ১১ ২০১৮’ ৰ হিসাবে ৩৭ বছরের মধ্যে। তপশিলীরা, ও.বি.মি, ও প্রতিবন্ধীরা যথারীতি বয়সে ছাড় পাবেন।

মূল মাইনেঃ ৭,১০০ – ৩৭,৬০০ টাকা ও গ্রেড পে ৪,১০০ টাকা। শূন্যপদ । ১৫টি (জেনাঃ ৮, জেনাঃ প্রতিবন্ধী ১, তঃজাঃ ৩,ও.বি.সি এ ক্যাটেগরি ২, ও.বি.সি. বি ক্যাটেগরি

১)। এই পদের বিজ্ঞপ্তি নং 21 of 2018, প্রার্থী বাছাই করবে মিউনিসিপ্যাল সার্ভিস কমিশন। প্রথমে লিখিত পরীক্ষা হবে কলকাতায়। চুড়ান্ত। তালিকা তৈরির সময় লিখিত পরীক্ষা ও পার্সোনালিটি টেস্টের নম্বর দেখা হবে।

পরীক্ষা সংক্রান্ত বিতারিত তথ্য ওয়েবসাইটে আপলােড করা হবে দরখাস্ত করবেন অনলাইনে, ৩১ অক্টোবরের মধ্যে। এই ওয়েবসাইটে www.miscwb.org এজন্য বৈধ একটি ই-মেল আই.ডি, থাকতে।
হবে। অনলাইনে যাবতীয় তথ্য দেওয়ার পর সাবমিট করলেই নাম রেজিস্ট্রেশন হয়ে যাবে।

তখন পরীক্ষা ফীবাবদ ১৫০(তপশিলী, প্রতিবন্ধী হলে ৫০) টাকা জমা সেবন চালানের মাধ্যমে, ইউনাইটেড ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার যে কোনাে শাখায় এইঅ্যাকাউন্টনম্বরে ; 0088010367936.এছাড়াও অনলাইনে বিল ডেস্কে জমা দিতে পারবেন। টাকা জমা দেবেন ১ নভেম্বরের মধ্যে।

এবার ওই ওয়েবসাইটে গিয়ে যাবতীয় তথ্য রেজিসেশন হয়ে যাবে। তখন দিয়ে সাবমিট করলেই নাম সিস্টেম জেনারেটেজ অ্যাপ্লিকেশন। ফম প্রিন্ট করে নেবেন। আরাে বিস্তারিত তথ্য পাবেন ওই ওয়েবসাইটে।

বন্ধুগণ যদি আপনাদের এই “ডিগ্রি কোর্স পাস ছেলেমেয়েদের জন্য কলকাতা পুরনিগমে ফুড সেফটি অফিসার(For Degree course pass Students Food Safety Officer in Calcutta Municipality)/ jobs in west bengal” পোস্ট টি ভালো লেগে থাকে তবে অবশ্যই আপনার পরিবার পরিজন এর সাথে শেয়ার করুন এবং তাদের ও এই মূল্যবান inforfamtion টি দিয়ে সহায়তা করুন, হয়তো তারা জানেন না বা খুঁজে পাচ্ছে না।

আর হ্যা যদি জিবিকাদর্পন এর update নোটিফিকেশন এর মাধ্যমে পেতে চান তাহলে অবশ্যই, ইমেইল এর এর মাধ্যমে Subscribe করুন এখুনি। ধন্যবাদ 😊

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*